1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২০ টাকা নিয়ে দ্বন্দ্বে খুন

  • আপডেট সময় রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
???????????????????????

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজারে মাত্র ২০ টাকা পাওনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের মারধরে নিহত হয়েছেন কদবুত আলী (৬৪) নামের এক চানাচুর বিক্রেতা। শনিবার দুপুরে দোয়াবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে বড়কাটা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত কদবুত আলী বড়কাটা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়কাটা গ্রামের কদবুত আলী ও একই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়া চানাচুর বিক্রি করেন। কিছুদিন আগে কদবুত আলীর কাছ থেকে ২০ টাকা ধার নেন আব্বাস। শনিবার দুপুরে চানাচুর বিক্রেতা আব্বাস মিয়া তার পাওনা ২০ টাকা চাইতে গেলে কদবুত আলীর সাথে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে আব্বাস মিয়া কদবুত আলীকে মারধর করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং হামলাকারী চানাচুর বিক্রেতা আব্বাস মিয়াকে আটক করে।
দোয়ারাবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম জানান, ২০ টাকার জন্য আব্বাস মিয়া ও কদবুত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দু’জনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। আব্বাস মিয়া কদবুত আলীকে এলোপাতাড়ি মারধর করে। পরে একপর্যায়ে কদবুত আলী মাটিতে লুটিয়ে পড়ে মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় অভিযুক্ত আব্বাস মিয়াকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com