1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইয়াকুব উল্লা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ

  • আপডেট সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইয়াকুব উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বিদ্যালয়ের ১২শ শিক্ষার্থীর মধ্যে টিফিন বক্স বিতরণ করা হয়। জানাযায়, বিশিষ্ট সমাজসেবী ও বিদ্যালয়ের দাতা সদস্য মো. নূরুল হকের পক্ষ থেকে এসব টিফিন বক্স বিতরণ করা হয়েছে।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. লাল মিয়ার পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. গোলাম আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক শাহ মো. ফয়জুন নুর আলী, সাবেক ধর্মীয় শিক্ষক মো. আরব আলী ও প্রভাষক মো. ফজলুল হক দোলন।
পরে শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ করেন অতিথিবৃন্দ। এরপর দাতা সদস্য মো. নূরুল হকের পক্ষ থেকে শিক্ষক-শিক্ষার্থী ও অতিথিদের আপ্যায়ন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com