1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাউয়াবাজারে আ.লীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
ছাতক উপজেলার জাউয়াবাজারে প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক ও ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে জাউয়াবাজার পুলিশ ফাঁড়ির সস্মুখের সড়কে দু’পক্ষ সংঘর্ষে লিপ্ত হন। প্রায় এক ঘণ্টা দু’পক্ষের মাঝে তুমুল সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুটের বিরুদ্ধে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের করা ‘কটূক্তির’ প্রতিবাদে সমাবেশ ডাক দেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী ও শামীম আহমদ চৌধুরীর নেতৃত্বাধীন আওয়ামী লীগ নেতাকর্মীরা। একই সময় মানিক সমর্থকরা পাল্টা সমাবেশ করতে চাইলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষে জড়িত দু’পক্ষেই পরস্পরকে লক্ষ্য করে বৃষ্টির মতো ইটপাটকেল নিক্ষেপ করে। ধাওয়া-পাল্টা ধাওয়াও হয়েছে। সংঘর্ষের সময় সুনামগঞ্জ-সিলেট সড়কে টায়ারে আগুন জালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে সংঘর্ষকারীরা। এতে সড়কে দুইপাশে শত শত গাড়ি আটকা পড়ে। এতে ভোগান্তিতে পড়েন হাজারো যাত্রী। সংঘর্ষে হতাহতের সংখ্যা তাৎক্ষণিক জানা যায়নি।
এদিকে, টিআরসেল নিক্ষেপ ও লাঠিচার্জ করে পুলিশ সংঘর্ষ থামিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
এ ব্যাপারে জানতে পুলিশ সুপার ও ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে ফোনে যোগাযোগ করা হলে তাদের কেউই কল রিসিভ করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com