1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জে হচ্ছে জাতীয় নজরুল সম্মেলন

  • আপডেট সময় সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে আয়োজন করা হচ্ছে জাতীয় নজরুল সম্মেলন। আগামী ১৯, ২০ ও ২১ ডিসেম্বর এই সম্মেলন অনুষ্ঠিত হবে। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সাহিত্যিক-সাংস্কৃতিক অবদানকে নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্য নিয়ে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের কবি নজরুল ইনস্টিটিউটের আয়োজনে এবং সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সোমবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপপরিচালক মোহাম্মদ এমরান হোসেন, কবি নজরুল ইনস্টিটিউট-এর সচিব আব্দুর রহিম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জিল্লুর রহমান, জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন সংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ ও গণমাধ্যমকর্মীবৃন্দ।
জানাগেছে, তিন দিনের এই সম্মেলনে কবি নজরুলের জীবন পরিক্রম বিষয়ক আলোচনা সভা ও তথ্যচিত্র প্রদর্শন, নজরুল বিষয়ক রচনা প্রতিযোগিতা, নজরুল সঙ্গীত, নৃত্য ও কবিতা আবৃত্তি পরিবেশনা, নজরুল বিষয়ক বই প্রদর্শনী ও শুদ্ধ বাণী ও সুরে নজরুল সঙ্গীতের প্রশিক্ষক সৃজন প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com