রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

Notice :

সরকারের ভাবমূর্তি নষ্ট করতে গুজব ছড়ানো হচ্ছে : পরিকল্পনামন্ত্রী

মো. শাহজাহান মিয়া ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, একটি মহল সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিছু মানুষরূপী বানর আড়ালে থেকে বারবার দেশে নানা গুজব ছড়িয়ে সরকারকে বেকায়দায় ফেলতে চায়। আপনারা দয়া করে বানরদের ছড়ানো গুজবে কান দিবেন না।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাসহ সার্বিক উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়ন কাজ এগিয়ে নিতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন এবং শিক্ষার্থীদের মনোযোগ সহকারে লেখাপড়া করার আহ্বান জানান।
বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর দ্বিমুখী স্কুল এন্ড কলেজের উদ্যোগে পরিকল্পনামন্ত্রীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, কিছু লোক আছে অন্যায়ভাবে ক্ষমতায় বসতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্যতা দেখে বিএনপি হিংসা করে গুজব ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে সবাইকে সর্তক অবস্থান নিতে হবে। সেই সঙ্গে দেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান সরকার দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে নিরলসভাবে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন খাঁটি বাঙালি। তিনি বাঙালি জাতিকে এগিয়ে নিয়ে যেতে দিন-রাত কাজ করছেন।
এমএ মান্নান বলেন, বর্তমান সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। আগামী প্রজন্মকে আমরা একটি শিক্ষিত জাতি হিসেবে গড়ে তুলবো।
কলেজ গভর্নিংবডির সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে ও আলাউদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, সাবেক যুগ্ম-সচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, সাবেক যুগ্ম-সচিব সিরাজুল ইসলাম কবেরী, পরিকল্পনামন্ত্রীর সচিব মোহাম্মদ হুমায়ূন কবির, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মতিউর রহমান।
এরআগে, দুপুরে মন্ত্রী নয়াবন্দর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় ও শংকপুর সড়কে ১ কোটি সাত লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত সড়কের উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী