শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৪:০০ অপরাহ্ন

Notice :

আওয়ামী লীগ নেতা অমল করকে হত্যার হুমকি

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি করকে এক টুকরো সাদা কাপড় ও চিঠি দিয়ে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে শনিবার সকালে তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অমল কান্তি করের ছোট ভাই দেবল কান্তি কর। জিডি নং -৫২৫।
হাতে লেখা চিঠিতে উল্লেখ করা হয়- “অমল কান্তি কর, তুই যদি সাধারণ সম্পাদকের চিন্তা মাথা থেকে বাদ না দেছ তাহলে তর সাথে সাথে তর চৌদ্দ গোষ্ঠীর জীবন দিতে হবে। মালাউনের বাচ্ছা আমরা চাই তর মনে যাতে আর কোনদিন সাধারণ সম্পাদকের চিন্তা না থাকে। যদি প্রাণে বাচতে চাস তাহলে এই চিন্তা বাদ দিয়ে এই দেশ ছাড়। তর তাহিরপুরের বাড়ী ঘর জ্বালাইয়া ছাই বানাইয়া দিমু। কথাটা হালকাভাবে নিছনা, আমরা কিন্তু সত্যি সত্যি তরে সতর্ক কইরা দিলাম। ইতি- তর জম আমরা কয়জন।”
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর বলেন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে কিছু অনুপ্রবেশকারী ও রক্তচক্ষুহীন ব্যক্তিরাই আমার বিরুদ্ধে বিভিন্ন কটূক্তি ও অপপ্রচার চালিয়ে আসছে। আমার ধারণা হত্যার হুমকি ও ফেসবুকে লেখালেখি একই পক্ষের কাজ।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এ দেশে একজন হিন্দু নেতাকে এভাবে চিঠি দিয়ে হত্যার হুমকির বিষয়টি খুবই নিন্দনীয়। সামনে সম্মেলন তাই হিংসাপরায়ণ হয়ে কিছু দুষ্কৃতিকারী এমন ঘটনা ঘটাতে পারে। আমরা তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান বলেন, হত্যার হুমকির বিষয়টি শুনেছি। আমরা এর তীব্র নিন্দা জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী