1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কাঞ্চনপুর-জালালপুর : সড়কের অবস্থা বেহাল

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের কাঞ্চনপুর-জালালপুর সড়কের বেহাল অবস্থা। খানাখন্দ আর ভাঙাচুরা সড়কে জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করছেন ইউনিয়নের কয়েকটি গ্রামের হাজার হাজার মানুষ। দীর্ঘদিন ধরে স্থানীয়রা সড়কটি সংস্কারের দাবি জানিয়ে আসলেও কর্ণপাত করছেন না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
কাঞ্চনপুর-জালালপুর সড়কটি প্রায় তিন থেকে চার কিলোমিটার দীর্ঘ। এই সড়ক দিয়ে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে উঠতে হয় উত্তর খুরমা ইউনিয়নের কাঞ্চনপুর, এলঙ্গি, নয়া মইশাপুর, পুরান মইশাপুর, রাজারগাঁও, জালালপুর, গৌরিপুরসহ কয়েক গ্রামের মানুষদের।
সরেজমিনে দেখাযায়, সড়কটিতে অসংখ্য খানাখন্দ সৃষ্টি হয়েছে। সড়কের প্রায় স্থানেই রয়েছে বড় বড় গর্ত। যেখানে একবার গাড়ি আটকে গেলে বিপাকে পড়তে হয় যাত্রী ও চালকদের। পুরো সড়ক ভাঙাচুরা থাকায় ক্রমাগত ঝাঁকুনিতে ভোগান্তি পোহাতে হয় যানবাহনে থাকা যাত্রীদের।
স্থানীয় ইউপি সদস্য খলিল আহমদ বলেন, কাঞ্চনপুর-জালালপুর সড়ক দিয়ে ইউনিয়নের পাঁচ-সাতটি গ্রামের কয়েক হাজার মানুষ যাতায়াত করে থাকেন। আমরা দীর্ঘদিন ধরে সড়কটি সংস্কারের জন্য দাবি করে আসলেও কাজের কাজ হচ্ছে না। নতুন একটি প্রকল্প গ্রহণ করে সড়কটি এই শুষ্ক মৌসুমে সংস্কারের দাবি জানান তিনি।
ছাতক এলজিইডি’র প্রকৌশলী আবুল মনসুর বলেন, জালালপুর-কাঞ্চনপুর সড়কটি এবার প্রকল্পের আওতাভুক্ত হয়েছে। প্রকল্প অনুমোদন হলে কাজ শুরু করা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com