রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০১:৩৭ পূর্বাহ্ন

Notice :
«» শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত : বিনম্র শ্রদ্ধায় জাতির সূর্যসন্তানদের স্মরণ «» জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ : দ্বারে দ্বারে গিয়ে বিজয় শুভেচ্ছা জানানো হল মুক্তিযোদ্ধা ও শহীদ স্বজনদের «» শাল্লায় যুদ্ধাপরাধী সাকা’র নামফলক : মুক্তিযোদ্ধাদের ক্ষোভ «» সড়ক সংস্কারের দাবিতে ভাটিপাড়ায় মানববন্ধন «» খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে বিক্ষোভ «» জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ «» মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে হবে : এমপি রতন «» শর্ত সাপেক্ষে খুললো তামাবিল ইমিগ্রেশন «» সংগ্রাম সম্পাদক তিন দিনের রিমান্ডে «» মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে : প্রধানমন্ত্রী

ইয়াবাসহ বহুল আলোচিত নাবিল গ্রেফতার

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরে ৫৫ পিস ইয়াবাসহ উবিয়া মোবারক নাবিল ওরফে ইউএম নাবিলকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ। পুলিশ জানিয়েছে, সে চিহ্নিত ইয়াবা সেবনকারী ও কারবারি। তার বিরুদ্ধে একাধিক মামলাসহ নানা অভিযোগ রয়েছে। নাবিল শহরের নতুনপাড়া এলাকার সৈয়দুর রহমানের ছেলে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে নাবিল ও তার সহযোগীকে পৌর শহরের কালিবাড়িস্থ মিনি মার্কেট থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সুনামগঞ্জ ডিবি পুলিশের এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। এসময় নাবিলের সহযোগী বাঁধনপাড়ার সুমন নামের আরেকজনকেও গ্রেফতার করা হয়। সে ওই এলাকার আরব আলীর পুত্র।
এসআই আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাবিলসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রচলিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী