সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০২:১৮ পূর্বাহ্ন

Notice :

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

ছাতক প্রতিনিধি ::
ছাতকে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অর্ধশত ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর আহত ৫জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে দুটি বসতঘর ও একটি দোকানঘরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
স্থানীয় সূত্রে জানায়, শুক্রবার সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ বাজার থেকে ব্যাটারিচালিত আটোরিকসা রিজার্ভ নেওয়াকে কেন্দ্র করে সিংচাপইড় গ্রামের পশ্চিমপাড়ার কালা মিয়ার পুত্র নুরাই মিয়ার সাথে দিঘিরপাড়ার মৃত ইসকন্দর আলীর পুত্র গেরাত মিয়া ও আবদুন নুরের কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে পরবর্তীতে গ্রামে গিয়ে সকাল ৯টার দিকে গ্রামের ফার্মেসি পয়েন্ট সংলগ্ন সড়কে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত আবদুন নুর (৫০), রাজেদ মিয়া (২৫), তাহের মিয়া (২৮), জহির আলী (৩৫), কালা মিয়া (৪৫) সহ ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তেরাব আলী (৪৫), নিজাম উদ্দিন (৩৬), আলমগীর হোসেন (২০), শাহ আলম (২৬), সুরত আলম (২৪), রুপা আলম (২২), শাহ আলম-২ (১৯), মজুর আলী (৫০), শাপলা বেগম (২৫), কলি বেগম (২২), ছৈদ আলম (২০), শাফুল মিয়া (২২), গেদু মিয়া (৪০), লালু মিয়া (৩৮), আলীম মিয়া (২৫), লাদেন মিয়া (১৮), ইন্দাদ মিয়া (২৫), হুশিয়ার আলী (৩০), তোফায়েল আহমদ (১৯), গেরাত মিয়া (৪৫), আলী নুর ভান্ডারী (৩৮), আবদুল কাহার (৫০), জুবায়ের আহমদ (২০), সাইদ রাসনুর (২৪), শাফল মিয়া (৩৫), ছাদিক মিয়া (২২) সহ অন্য আহতদের কৈতক হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী