মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

Notice :

জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

জগন্নাথপুর প্রতিনিধি ::
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাব কমিটি গঠনকে কেন্দ্র করে প্রেসক্লাব ভবন স্থানীয় সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয়।
মঙ্গলবার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন উপলক্ষে প্রেসক্লাব ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্ব সম্মতিক্রমে ১৩ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সদস্যগণ হলেন প্রেসক্লাবের সাংবাদিক উপদেষ্টা ওয়াহিদুর রহমান ওয়াহিদ (দৈনিক ইনকিলাব), প্রেসক্লাব সভাপতি ডা. নয়ন রায় (দৈনিক আমাদের কণ্ঠ ও ঢাকা ট্রিবিউন), সহ-সভাপতি মীরজাহান মিজান (দৈনিক সংবাদ), সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া (দৈনিক সুনামকণ্ঠ, ভোরেরপাতা, শুভ প্রতিদিন), যুগ্ম-সম্পাদক হিফজুর রহমান তালুকদার জিয়া (দৈনিক দিনকাল, সিলেটবাণী), কোষাধ্যক্ষ মিছলুর রহমান (দৈনিক বিজয়ের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক আলী আছগর ইমন (দৈনিক ভোরের ডাক, জালালাবাদ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম (দৈনিক শ্যামল সিলেট, আজকের সুনামগঞ্জ), মহিলা সম্পাদিকা কলি বেগম (দৈনিক সুদিন), কার্যনির্বাহী সদস্য হেনা বেগম (দৈনিক জনতা), আফজাল মিয়া (দৈনিক হাওরাঞ্চলের কথা), আলী জহুর (দৈনিক ঢাকা প্রতিদিন) ও সদস্য আলী হোসেন খান (দৈনিক আজকালের খবর, সিলেটের দিনকাল)। সাংবাদিক উপদেষ্টা পদে ওয়াহিদুর রহমান ওয়াহিদ, সভাপতি পদে ডা. নয়ন রায়, সাধারণ সম্পাদক পদে মো. শাহজাহান মিয়া ও যুগ্ম-সাধারণ পদে হিফজুর রহমান তালুকদার জিয়া দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন।
সভার শুরুতে বিগত কমিটির আয় ও ব্যয়ের হিসাব উপস্থাপন করেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া এবং পুরনো কমিটি বিলুপ্ত ঘোষণা করেন প্রেসক্লাব সভাপতি ডা. নয়ন রায়। পরে নতুন কমিটি গঠনের লক্ষ্যে ব্যাপক আলোচনা হয়। পরে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।
ডা. নয়ন রায়ের সভাপতিত্বে ও মো. শাহজাহান মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মীরজাহান মিজান, মিছলুর রহমান, ফখরুল ইসলাম, কলি বেগম, হেনা বেগম, আফজাল মিয়া, আলী জহুর, আলী হোসেন খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী