1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাসপাতালের দুর্নীতিবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন

  • আপডেট সময় শনিবার, ৩১ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর হাসপাতালের দুর্নীতিবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ও হাসপাতালের সেবার মানোন্নয়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় শহরের আলফাত স্কয়ারে অনুষ্ঠিত মানববন্ধনটি ‘মুক্তিযোদ্ধার সন্তান’ ব্যানারে অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন অংশ নেন।
বক্তারা বলেন, সুনামগঞ্জ সদর হাসপাতালের একটি দুর্নীতিবাজ সিন্ডিকেট জনগণের বরাদ্দ লোপাট করছে। ওষুধ, স্বাস্থ্য উপকরণসহ নানা কিছু থেকে রোগীদের বঞ্চিত করছে। এই চক্র প্যাথলজি বিভাগকে অকার্যকর করে বাইরের ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিককে সুবিধা দিচ্ছে। এতে সেবা বঞ্চিত হচ্ছেন রোগীরা। বক্তারা হাসপাতালের ডাক্তার সংকটসহ অন্যান্য সংকটেরও সমাধানের দাবি জানান।
মুক্তিযোদ্ধা সন্তান ইয়াকুব বখত বহলুলের সভাপতিত্বে ও সাংবাদিক শামস শামীমের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাংবাদিক মাসুম হেলাল, এমরানুল হক চৌধুরী, পরিবেশ আন্দোলনের নেতা আবু নছর, গোলাম হুসেন অভি, অধ্যক্ষ রবিউল ইসলাম, কবি ও সাহিত্যিক ইকবাল কাগজী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com