1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কন্যাশিশুদের মার্শাল আর্ট প্রশিক্ষণ

  • আপডেট সময় বুধবার, ২৮ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
জেন্ডারভিত্তিক সহিংসতারোধে কন্যাশিশুদের মাঝে মাসব্যাপী বেসিক মার্শাল আর্ট প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ সুনামগঞ্জ সদর এপি সুনামগঞ্জ শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৩০ জন কন্যাশিশুকে নিয়ে এই প্রশিক্ষণের আয়োজন করে। গত ২৩ জুলাই থেকে সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে শুরু হয় প্রশিক্ষণ। গতকাল বুধবার এর সমাপনী অনুষ্ঠিত হয়।
জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা।
তিনি তার বক্তব্যে প্রশিক্ষণার্থীদের উদ্দেশে বলেন, ইতিবাচক মনোভাব নিয়ে তোমাদেরকে কাজ করতে হবে। বুদ্ধিমত্তাকে কাজে লাগাতে হবে। অধ্যয়ন করতে হবে। অধ্যয়নই ছাত্রজীবনে একমাত্র তপস্যা। তিনি বলেন, পাঠ্যবই ছাড়াও অন্যান্য শিক্ষার্থীদের পড়তে হবে। ভাল মানুষ হওয়ার জন্য বইপড়ার বিকল্প নেই। সর্বদা ভাল কাজে ব্যস্ত থাকলে ভাল মানুষ হয়ে গড়ে ওঠা যাবে। আত্মরক্ষার জন্য যে প্রশিক্ষণ দেয়া হয়েছে তা ভাল কাজে ব্যবহার করতে হবে।
ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ সুনামগঞ্জ সদর এপি’র ম্যানেজার স্টীপ তাপস চিসিম-এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ ও স্বপ্নডানার প্রধান নির্বাহী মো. জাহাঙ্গীর আলম।
ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ সুনামগঞ্জের স্পন্সরশীপ এন্ড চাইল্ড প্রোটেকশন অফিসার অপূর্ব চিসিম-এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ওয়ার্ল্ডভিশন কর্মকর্তা আলফ্রেড পাড়ৈ, কারাতে শিক্ষক নিলয়, শিক্ষার্থী লাকি সরকার, মিলি সরকার প্রমুখ। পরে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com