1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পৌরএলাকার ময়লা বুড়িস্থলে না ফেলার দাবি

  • আপডেট সময় শুক্রবার, ৫ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরএলাকার ময়লা-আবর্জনা মোল্লাপাড়া ইউনিয়নের বুড়িস্থল এলাকায় না ফেলার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার বিকেলে বেতগঞ্জ বাজারে স্থানীয় সামাজিক সংগঠন মৌচাক এই কর্মসূচির আয়োজন করে। এতে কুরবান নগর ও মোল্লাপাড়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ গ্রহণ করেন।
সংগঠন মৌচাকের সভাপতি আতিকুর রহমানে সভাপতিত্বে ও অ্যাড. রাশেদ আহমদের সঞ্চালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য আলী হায়দার, আফরোজ রায়হান, আব্দুল আউয়াল, মিনার হোসেন, সাইদুর রহমান, আছির মিয়া, মাসুক আহমদ, জুবায়ের, আলী আহমদ, আবুল হাসনাত, শামীম আহমদ, আবিদুর রহমান রনি, সাদিকুর রজমান, আব্দুস সামাদ, সায়েদ আহমদ, জাকির হোসেন, সাইফুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, সুনামগঞ্জ পৌরএলাকার সব ময়লা-আবর্জনা বুড়িস্থল এলাকায় এনে ফেলা হয়। এতে এই এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। ময়লা-আবর্জনার দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী। এই অবস্থার কথা পৌর কর্তৃপক্ষকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না। বক্তারা অবিলম্বে বুড়িস্থল এলাকায় ময়লা ফেলা বন্ধের জন্য পৌর কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com