1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঐক্যফ্রন্টের অবস্থা দেখে হাসি পায় : তথ্যমন্ত্রী

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুন, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা জোটের ঐক্য ধরে রাখতে হিমশিম খাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
তিনি বলেন, ঐক্যফ্রন্টে ঐক্য নেই। অনেক নেতা ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা দিয়েছে। ঐক্যফ্রন্টের অবস্থা দেখে হাসি পায়, করুণা হয়।
সোমবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে তথ্যমন্ত্রী এ কথা বলেন। এদিন সাংবাদিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি। দেশের মানুষ স্বস্তির সঙ্গে উৎসবমুখর পরিবেশে ঈদ পালন করেছে বলে মন্তব্য করেন।
এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির কাছ থেকে শিষ্টাচার শিখতে হবে না। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উচিত তার চেয়ারপারসন খালেদা জিয়াকে শিষ্টাচার শেখানো।
তারেক রহমান প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, তারেক রহমান একজন সাজাপ্রাপ্ত আসামি। তার সাজা কার্যকর করা সরকারের দায়িত্ব।
সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হিসেবে বিএনপির রুমিন ফারহানা শপথ নিয়েছেন রোববার (৯ জুন)। শপথ নেওয়ার পর তিনি সংসদকে অবৈধ বলে অভিহিত করেছে। এ প্রসঙ্গে দৃষ্টি আকর্ষণ করলে তথ্যমন্ত্রী বলেন, সংসদকে অবৈধ বলার মাধ্যমে রুমিন নিজেও নিজেকে অবৈধ বলেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com