1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছুরিকাঘাতে কলেজ ছাত্রসহ আহত ৩

  • আপডেট সময় শুক্রবার, ২৪ মে, ২০১৯

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সদরের উকিলপাড়া গ্রাম এলাকায় বুধবার বিকেল তিনটার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় শাকিল আহমেদ (১৯) নামের এক তরুণের ধারালো ছুরির এলোপাতাড়ি আঘাতে কলেজছাত্রসহ তিনজন আহত হয়েছেন। ওই তিনজনের মধ্যে গুরুতর আহত শিপন মিয়া (২০)কে ওইদিনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
এলাকাবাসী ও ধর্মপাশা থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বেলা আড়াইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের হলিদাকান্দা গ্রামের তানভীর আহমেদ (২০) ও একই ইউনিয়নের উকিলপাড়া গ্রামের শাকিল আহমেদ (১৯) এই দুজন মিলে ক্যারাম খেলা শুরু করেন। এক পর্যায়ে তানভীর খেলতে অনিচ্ছা প্রকাশ করায় উত্তেজিত হয়ে শাকিল তানভীরকে একটি থাপ্পড় মারেন। এ নিয়ে দু’জনার মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে শাকিল আহমেদ নিজেদের বাসায় গিয়ে কিছুক্ষণ পর তিনি উকিলপাড়া মোড়ে আসেন। এ সময় খবর পেয়ে তানভীর আহমেদের দুই বন্ধু সাগর মিয়া (২০) ও শিপন মিয়া (২০) তাঁরা দুজনে উকিলপাড়া মোড়ে এসে শাকিলের কাছে তানভীরকে থাপ্পড় কারণ জানতে চান। এ নিয়ে তাঁদের মধ্যে ওইদিন বিকেল তিনটার দিকে তুমুল কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষ বেধে গেলে শাকিল আহমেদের ধারালো ছুরির আঘাতে তানভীর, শিপন ও সাগর আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় শিপন মিয়াকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় ওইদিনই শিপনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
ধর্মপাশা থানার ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, ক্যারাম খেলা নিয়ে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় শাকিল আহমেদের ছোট ভাই শাকিব আহমেদ (১৮)-কে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com