মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৯:০০ অপরাহ্ন

Notice :

ধানের ন্যায্য মূল্যের দাবিতে ইসলামী যুব আন্দোলনের মানববন্ধন

‘কৃষকরাই বাংলাদেশের প্রাণ, কৃষক বাঁচলে দেশ বাঁচবে’ এই স্লোগানকে সামনে রেখে চালের দাম না বাড়িয়ে অধিক হারে ভর্তুকি দিয়ে ধানের ন্যায্যমূল্য নিশ্চিতের দাবিতে ইসলামী যুব আন্দোলন সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের আলফাত স্কয়ারে এই কর্মসূচি পালিত হয়।
জেলা যুব আন্দোলনের সাধারণ সম্পাদক ইব্রাহীম হাসনাতের পরিচালনায় ও সহ-সভাপতি শাহীন আলমের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি শহীদুল ইসলাম পলাশী, জেলা আন্দোলনের সাবেক সভাপতি ক্বারি মহিবুল হক আজাদ, জেলা যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি সুহেল আহমেদ, সাধারণ সম্পাদক মাসুম আহমেদ।
পরে শহরের সুরমা মার্কেটস্থ রান্নাঘর রেস্টেুরেন্টে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইসলামী যুব আন্দোলন সুনামগঞ্জ জেলা শাখার দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা এহসান রেজা মুহিবীর পরিচালনায় ও ইসলামী যুব আন্দোলন সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি শাহিন আলমের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি শহীদুল ইসলাম পলাশী। ইসলামী যুব আন্দোলন সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ইব্রাহিম হাসনাতের দাওয়াতক্রমে এ সময় উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি জিলাই মিয়া জিলানী। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি ক্বারি মহিবুল হক আজাদ। -সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী