1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভাঙারির দোকানে মিলল পল্লী বিদ্যুতের ৩৯২ কেজি সরঞ্জাম!

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মে, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
পল্লী বিদ্যুতের সাব স্টেশনের কাজে ব্যবহৃত ৩৯২ কেজি সরঞ্জাম জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুরে শহরের মুক্তারপাড়া এলাকার পানামা গলির ভাঙারির দোকান এসব মালামাল জব্দ করা হয়।
ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে শহরের মুক্তারপাড়া পানামা গলিতে অভিযান চালায় ডিবি পুলিশ। অভিযানে লাল মিয়ার ভাঙারির দোকান থেকে পল্লী বিদ্যুতের দক্ষিণ সুনামগঞ্জ সাবস্টেশনের কাজে ব্যবহৃত ৩৯২ কেজি বৈদ্যুতিক সরঞ্জাম জব্দ করা হয়। এসময় দোকান মালিক জিজ্ঞাসাবাদে জানায়, সাব স্টেশনের ঠিকাদার জাহেদুল ইসলাম সুমন বৈদ্যুতিক সরঞ্জাম তাদের কাছে বিক্রি করেছেন। কেজি দরে তারা এগুলো ক্রয় করেছেন। পরে ডিবি পুলিশ ঠিকাদারকে খবর দিয়ে ঘটনাস্থল নিয়ে আসে। এসময় ঠিকাদার জাহেদুল ইসলাম ডিবি পুলিশকে জানান, অব্যবহৃত মালামাল তিনি বিক্রি করেছেন।
ভাঙারি ব্যবসায়ী লাল মিয়া বলেন, ৩৯২ কেজি সরঞ্জাম ঠিকাদার সুমন আমার কাছে নিয়ে আসেন বিক্রি করতে। আমি এই ৩৯২ কেজি লোহার সরঞ্জাম ৯ হাজার টাকার বিনিময়ে ক্রয় করেছি।
ঠিকাদার জাহেদুল ইসলাম সুমন বলেন, এটা কোনো সরকারি সম্পত্তি না। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বিদ্যুতের সাবস্টেশন তৈরির জন্য সরঞ্জামগুলো কেনা হয়েছিল। আমাদের প্রাইভেট কোম্পানিকে দায়িত্ব দেওয়া হয়েছিল এই কাজের। তাই কাজ শেষে অবশিষ্ট মালামাল বিক্রি করে দেয়া হয়েছে।
পল্লী বিদ্যুতের জিএম অখিল কুমার সাহা বলেন, আমরা শুনেছি সরঞ্জাম জব্দ করা হয়েছে। আমরা যদি কোনো প্রাইভেট কোম্পানিকে কাজের দায়িত্ব দিয়ে থাকি তাহলেওতো কোনো ঠিকাদার এইরকম কিছু বিক্রি করতে পারবে না।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমিনুল ইসলাম বলেন, আমরা ফোন পেয়ে জানতে পারি যে ভাঙারির দোকানে পল্লী বিদ্যুতের জিনিসপত্র বিক্রি করা হচ্ছে। আমরা ঘটনাস্থলে গিয়ে এই সরঞ্জামগুলো দেখতে পাই এবং জব্দ করি। জব্দকৃত সরঞ্জামের পরিমাণ ৩৯২ কেজি। যাচাই-বাছাই করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com