1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • আপডেট সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
ধর্মপাশা ও তাহিরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।
মঙ্গলবার সকালে ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ পূর্ব বাজারে একটি মালবাহী হ্যান্ডট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে পড়ে গিয়ে এর চালক আকাশ মিয়া (১৯) গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর বাড়ি উপজেলার সেলবরষ ইউনিয়নের ভাটাপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের কৃষক বাবুল মিয়ার ছেলে। ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম বলেন, গুরুতর আহত হ্যান্ডট্রলি চালক মারা গেছেন বলে তাঁর স্বজনরা আমাকে জানিয়েছেন।
অপরদিকে, মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলার গড়কাঠি এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় পঞ্চম শ্রেণির ছাত্রী নিহত হয়েছে। তার নাম শিউলী রাণী রায় (১১)। সে বাদাঘাট ইউনিয়নের গড়কাঠি গ্রামের প্রদীপ চন্দ্র রায়ের মেয়ে এবং গড়কাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।
স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর ২টায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে গড়কাঠি রাস্তায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ পিকআপ ভ্যানটি আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com