1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মটর শ্রমিক লীগের কমিটি অনুমোদন

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
মো. আব্দুল আওয়ালকে সভাপতি ও মো. আজিজুল হককে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ মটর শ্রমিকলীগ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার ৪৫ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছেন জেলা কমিটির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ মটর শ্রমিকলীগ সুনামগঞ্জ শাখার আহ্বায়ক মো. শামছুল হুদা চৌধুরী, সদস্য মো. রমজান আলী ও সদস্য সচিব শ্যামল বিশ্বাস রানা কর্তৃক স্বাক্ষরিত পত্রে এই কমিটির অনুমোদন প্রদান করা হয়।
কমিটির অন্যন্যরা হলেন- সহ-সভাপতি মো. রুবেল মিয়া, মো. হাবিব মিয়া, মো. তাহের মিয়া, মো. আলতাব উদ্দিন, মো. মজনু মিয়া, মো. আব্দুল আলীম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আপ্তাব উদ্দিন, সহ-সম্পাদক মো. আকতারুল, সাংগঠনিক সম্পাদক মো. মনির মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মো. লিলু মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. টিপু মিয়া, সহ প্রচার সম্পাদক মো. টিপু মিয়া, দপ্তর সম্পাদক মো. লাল মিয়া, অর্থ সম্পাদক মো. রোকন মিয়া, সহ অর্থ সম্পাদক মো. তৈয়বুর রহমান, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক বিধান বাবু, সহ আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক মো. শাজাহান মিয়া, শিক্ষা সাহিত্য ও গবেষণা সম্পাদক ওবায়দুর রহমান, সহ শিক্ষা সম্পাদক মো. মাহবুব আলম, ক্রীড়া সম্পাদক মো. কয়েছ মিয়া, সহ ক্রীড়া সম্পাদক মো. আপ্তাবুল, শ্রমিক বিষয়ক সম্পাদক মো. কবির মিয়া, সহ শ্রমিক বিষয়ক সম্পাদক মো. জয় উদ্দিন, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো. আকাবুল মিয়া, সহ ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো. মনসুর মিয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছা. হুছনা খাতুন, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা মোছা. খাইরুন নেছা, কার্যকরী সদস্য মো. হেলাল, মো. ছাব্বির মিয়া, মো. শহীদুল, মো. সোহাগ মিয়া, মো. খালেদ, মো. হাসান, মো. রুবেল, মো. রুকনুজ্জামান, মো. ছায়দুল, মো. সাকির মিয়া, মো. বিল্লাল, মো. রাজা হোসেন, মো. মুরাদ, মো. সুমন ও মো. মক্ত মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com