1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

একাত্তর-পঁচাত্তরের ঘাতকদের আশ্রয় দিয়েছিলেন এরশাদ : মোহাম্মদ নাসিম

  • আপডেট সময় শনিবার, ১৬ মার্চ, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, একাত্তর ও পঁচাত্তরের ঘাতকদের জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদও আশ্রয়-প্রশ্রয় দিয়েছিলেন।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবে শামিম আহমেদ রচিত ‘শেখ হাসিনা ও ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।
সাবেক এই মন্ত্রী বলেন, সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ ক্ষমতায় থাকতে একাত্তর ও পঁচাত্তরের ঘাতকদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন। স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির লালন-পালনে পাপের বাইরে নন তিনি।
তিনি বলেন, যখন আমাদের এই স্বাধীন বাংলাদেশকে সাম্প্রদায়িক শক্তি গ্রাস করছিল, তখন শেখ হাসিনার শক্তিশালী নেতৃত্বে বাংলাদেশকে আমরা আবার ফিরে পেয়েছি। মনে রাখতে হবে ওই সাম্প্রদায়িক শক্তিকে আর কখনও ক্ষমতায় আসতে দেওয়া যাবে না।
মোহাম্মদ নাসিম বলেন, ভুল হলে আওয়ামী লীগের সমালোচনা এমনকি সরকারের সমালোচনা করতে বাধা নেই। আওয়ামী লীগের সমালোচনা করেন, সরকারের সমালোচনা করেন। এতে কোনো সমস্যা নেই। কিন্তু ওই সাম্প্রদায়িক শক্তিকে সহযোগিতা করার অর্থ হলো একাত্তরে যারা আমাদের স্বাধীনতাকে হত্যা করার চেষ্টা করেছিলো, লাখ লাখ মানুষকে হত্যা করেছিলো তাদের সহায়তা করা। এই অপশক্তিকে বারবার বিএনপি জামায়াত গোষ্ঠী সহায়তা করেছে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, পাপের ফল খালেদা জিয়া ভোগ করছেন। আমরা চাই না কোনো রাজনৈতিক নেতা জেল খাটুক। তারপরও বলতে বাধ্য হচ্ছি, বিএনপি অতীতে যে পাপ করেছে তার ফল হিসেবেই খালেদা জিয়া এখন জেলে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com