মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

Notice :

শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ

দিরাই প্রতিনিধি ::
ক্ষমতায় না থাকলেও শিক্ষার উন্নয়নে কাজ করে যাবেন উল্লেখ করে দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা কমিটির সভাপতি হাফিজুর রহমান তালুকদার বলেছেন, আমি সব সময় শিক্ষার উন্নয়নে কাজ করেছি। শিক্ষকদের পাশে থেকেছি। চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের শেষ সময়ে এসে পড়েছি। অসুস্থতার কারণে এবার নির্বাচনে আমি অংশগ্রহণ করি নাই। দায়িত্বে না থাকলেও আমি একজন শিক্ষক হিসেবে আজীবন শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাব।
মঙ্গলবার দুপুরে উপজেলার সরমঙ্গল ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের আলোর দিশারী উচ্চ বিদ্যালয় ও ১১টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী’র সভাপতিত্বে ও ইউপি সচিব আব্দুল¬াহ আল আমিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেন, ব্র্যাকের আঞ্চলিক পরিচালক মিল্টন রায়, ব্র্যাকের উপজেলা সমন্বয়কারী পারুল আক্তার, সহকারি প্রাথমিক কর্মকর্তা নুরুল ইসলাম, ইউনিয়ন শিক্ষা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা স্থায়ী কমিটির সভাপতি ইউপি সদস্য দুলাল মিয়া, চ-ীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদীপ্ত দাস, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার। আরও বক্তব্য রাখেন বিদ্যালয়ের ছাত্র রুবেল মিয়া, তাফসিরা বেগম।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের ছাত্রী তামিম মিয়া, গীতাপাঠ করেন বিদ্যালয়ের দিনেন্দ্র সরকার। অনুষ্ঠানে ৬ শতাধিক শিক্ষার্থীর মাঝে স্কুলব্যাগ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী