1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে পাউবো’র কর্মশালা

  • আপডেট সময় রবিবার, ১৩ জানুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ক্ষতিগ্রস্ত ফসল বাঁধ মেরামত ও সংস্কার, নির্মাণ প্রকল্পের আওতায় উপজেলার ৬৬টি স্কীম বাস্তবায়নের লক্ষ্যে পিআইসিদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য, ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামত ও সংস্কার প্রকল্পের পিআইসি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
কর্মশালায় বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, হাওর রক্ষা বাঁধ বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টাম-লীর সদস্য আলহাজ্ব আব্দুছ ছোবাহান আখঞ্জি, সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা যুবলীগ আহ্বায়ক হাফিজ উদ্দিন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অনুপম রায়। পিআইসি কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন শিপন মিয়া, মইনুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com