1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিক্ষার্থীদের পরিপূর্ণ মানুষ হয়ে উঠতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন, জ্ঞানচর্চার পাশাপাশি শিক্ষার্থীদের পরিপূর্ণ মানুষ হয়ে উঠতে হবে। এজন্য খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণের বিকল্প নেই।
শুক্রবার বিকেলে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ৪৮তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক আরো বলেন, খেলাধুলা, শরীরচর্চা ও সাংস্কৃতিক কর্মকা- শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। নেতৃত্বের গুণাবলি বিকাশেও এসব কর্মকাণ্ডের অবদান রয়েছে। খেলাধুলা মাদক ও জঙ্গিবাদ থেকে ছেলেমেয়েদের দূরে রাখবে। এজন্য শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকা- বাড়াতে হবে।
বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরাম (বাবেশিকফো) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা শিক্ষক কর্মচারী ফোরামের সিনিয়র সহ-সভাপতি মো. রুহুল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার মিল্টন পাল, সহকারি জেলা শিক্ষা অফিসার মহানন্দ সরকার, সহকারি পরিদর্শক নুরজালাল খান শাহানুর, সাইফুল ইসলাম, গবেষণা কর্মকর্তা প্রতিভা রাণী সরকার, শিক্ষক মো. আব্দুল মান্নান, শামসুল হক, আবুল কাসেম, বুরহান উদ্দিন, ইসমাইল হোসেন, ইব্রাহিম খলিল, আতিকুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com