1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে ছাত্রদল কর্তৃক বিজয় দিবস অনুষ্ঠান পণ্ড

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
ছাতক সরকারী অনার্স ডিগ্রি কলেজে মহান বিজয় দিবসের অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে ছাত্রদলের কর্মীরা। সোমবার দুপুরে কলেজের হলরুমে বিজয় দিবসের অনুষ্ঠানে বক্তব্য চলাকালে ছাত্রদল কর্মীদের হট্টগুলে অনুষ্ঠান পণ্ড হয়ে যায়। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই কলেজ ক্যাম্পাস ত্যাগ করে ছাত্রদল কর্মীরা।
জানা যায়, কলেজ হলরুমে বিজয় দিবসের আলোচনা সভা চলছিল। আলোচনার এক পর্যায়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তি, মুক্তিযুদ্ধ ও রাজাকার প্রসঙ্গ উঠে আসলে সভায় অবস্থানরত ছাত্রদল কমীর্দের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। এ নিয়ে ছাত্রদল কর্মীরা হট্টগোল শুরু করলে বিজয় দিবসের অনুষ্ঠান পণ্ড হয়ে যায়।
উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ফয়জুল ইসলাম পাভেল জানান, বিজয় দিবসের অনুষ্ঠানে নৌকায় ভোট দেয়ার কথা বলা হলে ছাত্রদল কর্মীরা অনুষ্ঠান ত্যাগ করে চলে যায়। এখানে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এব্যাপারে কলেজ অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ জানান, বিজয় দিবসের অনুষ্ঠানে ছাত্র সংগঠনের সকলকে দাওয়াত দেয়া হয়েছে। অনুষ্ঠান চলাকালে রাজাকার প্রসঙ্গ নিয়ে ছাত্রদল কর্মীরা উত্তেজিত হয়ে বিজয় দিবসের অনুষ্ঠান পণ্ড করে দেয়। এসময় ছাত্রদল কর্মীরা কলেজের অধ্যাপক তুলসী চরন দাস ও অধ্যাপক রাজীব কুমার দাসকে দেখে নেয়ার হুমকীও দেয়। এ ব্যাপারে তিনি আইননানুগ ব্যবস্থা নেবেন বলে তিনি জানান।
ছাতক থানার ওসি আতিকুর রহমান এ ব্যাপারে জানান বিজয় দিবসের আলোচনা সভায় রাজাকার প্রসঙ্গ বক্তব্য দিলে ছাত্রদল কর্মীরা হট্টগুল সৃষ্টি করে সভা পন্ড করে দেয়। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com