1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মহাজোটের প্রার্থী পীর মিসবাহ’র দিনব্যাপী গণসংযোগ

  • আপডেট সময় রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর – বিশ্বম্ভরপুর) আসনের জেলা জাতীয় পার্টীর আহ্বায়ক ও মহাজোটের প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।
শনিবার সকাল থেকে দিনব্যাপী বিশ্বম্ভরপুর উপজেলার ভাদেরটেক, মুনিপুরিঘাট, শালবণ, বাঘবের, মতউর কন্দি তিনি এই নির্বাচনী গণসংযোগ ও সাধারণ মানুষের সাথে নির্বাচন নিয়ে কৌশল বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, বিশ্বম্ভপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, বিশ্বম্ভরপুর উপজেলার জাতীয়পার্টির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল কাদির প্রমুখ।
গণসংযোগ চলাকালীন সময়ে সুনামগঞ্জ- ৪ আসনের মহাজোটের প্রার্থী বর্তমান সংসদ সদস্য অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আমি বিগত পাচঁটি বছর সাহেব নয় সেবক হয়ে সুখে দুখে আপনাদের পাশে ছিলাম। আর আমি যাতে আবারও আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করে যেতে পারি সেজন্য আপনারা আমাকে আগামী ৩০ডিসেম্বর লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com