,

Notice :

সুনামগঞ্জ-৩ : নজরুল না পাশা?

স্টাফ রিপোর্টার ::
আওয়ামী লীগের আসন হিসেবে পরিচিত সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনটি এবারও নিজেদের প্রার্থীদের দিচ্ছেনা বিএনপি। মহাজোটের শরিক দল গণফোরামের নজরুল ইসলাম এবং জোটের শরিক দল জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা শাহীনুর পাশা চৌধুরীর মধ্যে যে কোন একজনেরই মনোনয়ন চূড়ান্ত করবে দলটি। দুই প্রার্থী নানভাবে তদবির করলেও গত এক দশক ধরে দু’জনেরই এলাকায় সাধারণ মানুষের সঙ্গে সম্পর্কের শুন্যতা রয়েছে বলে জানা গেছে।
বিএনপি নেতাকর্মীরা জানান, তারা দীর্ঘদিন ধরে এই আসনে বিএপনপির প্রার্থী দেওয়ার দাবি জানালেও কেন্দ্র তাদের কথা শোনছেন। তারা অন্য দল বা জোট থেকে প্রার্থী দেওয়ায় নেতাকর্মীদের মনভেঙ্গে গেছে। এবারও একাধিক প্রার্থী মনোনয়ন কিনলেও শরিক দলের দুজনকে যৌথ মনোনয়ন দেওয়া হয়।
নেতাকর্মী ও সাধারণ ভোটাররা জানান, ভোটের মাঠে সময় দেওয়ার বদলে জাতীয় ঐক্যফ্রন্টের দুই প্রার্থী মনোনয়ন টিকিয়ে রাখার লড়াই করছেন। আজ শনিবার এই অপেক্ষার অবসান ঘটবে তাদের। দুই প্রার্থীই মনোনয়ন লড়াইয়ে টিকে থাকার চেষ্টা করছেন। ফলে দু’জনেই ¯œায়ু যুদ্ধে আছেন।
এদিকে বিএনপি থেকে প্রার্থী না দেওয়ায় বিএনপির স্থানীয় নেতারা দুই প্রার্থীর পক্ষে কাজ করতে তেমন দেখা যাচ্ছেনা। যে কারণে দুই প্রার্থী বিএনপির ভিন্ন আসনের নেতাদের উপর নির্ভর করেছেন। বিভিন্ন অনুষ্ঠানে ভিন্ন আসনের নেতাদেরকেই তাদের সঙ্গে দেখা গেছে।
জেলা বিএনপির এক প্রভাবশালী নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমরা মন থেকে সায় পাচ্ছিনা। দুই নেতাই তেমনভাবে আমাদের ডাকছেন না। তারা নিজেদের দল থেকেই মানুষকে কাছে টানছেন। যে কারণে আমাদের নেতার্কীরা হতাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী