1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ব্যবসায়ী তৌহিদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

দোয়ারাবাজার প্রতিনিধি::
দোয়ারাবাজারের তরুণ ব্যবসায়ী তৌহিদ হত্যাকাণ্ডের বিচার ও খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে উপজেলা বাংলাবাজারে মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশে বিচারের দাবিতে সর্বস্তরের মানুষের ঢল নামে। মনু মিয়ার সভাপতিত্বে ও তোফায়েল আহমদ এবং শাহজালালের যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাস্টার, রোটারিয়ান নুরুল ইসলাম, জেলা জজকোর্টের এপিপি অ্যাড. সাইদুর রহমান ছায়াদ, মাওলানা আব্দুস ছাত্তার, জামাল উদ্দিন মাস্টার, ফারুক মাস্টার, ডা. সালাহ উদ্দিন, রেজাউল হক প্রমুখ।
মানববন্ধন পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, প্রধান খুনী শামীম আহমদ এর দ্রুত ফাঁসি সহ তার সহযোগী খুনীদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। টাকার জন্য তৌহিদকে নৃসংসভাবে জবাই করে হত্যা করা হয়েছে। সেই টাকা গেল কোথায় তা খতিয়ে বের করতে পুলিশ প্রশাসনকে সচেষ্ট হতে হবে। খুনী শামীম ও তার পরিবারের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জনতার দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলনের ডাক দেন এলাকাবাসী।
বৃহষ্পতিবার বিকেল তিনটায় বাংলাবাজার ব্যবসায়ীদের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ আহবান করা হয়েছে। বিক্ষোভ সমাবেশে মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে স্থানান্তর করার দাবি জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com