1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-৪ আসন : বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আছপিয়া, জাকেরিন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার :
আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর- বিশ্বম্ভরপুর) আসন থেকে বিএনপির দলীয় প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া ও সুনামগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন।
সোমবার বিএনপির চেয়ারপার্সন অ্যাড. ফজলুল হক আছপিয়ার পক্ষে মনোনয়ন ফরম তোলেন দলীয় নেতাকর্মীরা। পরে গতকাল সোমবারই মনোনয়ন ফরম জমা দেয়া হয়।
এদিকে প্রথম দিনেই মনোনয়ন ফরম সংগ্রহ করেন দেওয়ান জয়নুল জাকেরীন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অ্যাড. ফজলুল হক আছপিয়া বলেন, মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমা দেয়া হয়েছে, মনোনয়নের ব্যাপারে আমি আশাবাদি। সুনামগঞ্জ সদর আসনটিতে বিএনপির দুর্গ বলা হয়, আমাকে মনোনয়ন দিলে সহজেই জয়লভা করবো।
দেওয়ান জয়নুল জাকেরিন জানান, শহীদ জিয়ার আদর্শ বুকে নিয়ে ১৯ দফা বাস্তবায়নে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পূনরুদ্ধারের আন্দোলনে নিজকে নিয়োজিত রেখেছি। আশা করি আশা করি দল আমাকে মনোনয়ন দিলে দু উপজেলার ভোটাররা এ আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com