মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১০:৩৫ পূর্বাহ্ন

Notice :
«» সরকারি কর্মকর্তাকে অফিসে ঢুকে মারধর : যুব শ্রমিক লীগ নেতা গ্রেফতার «» স্কুলছাত্রীকে যৌন হয়রানি : উকিলপাড়া থেকে বখাটে আটক «» ৪শ’ বস্তা চাল জব্দ : গ্রেফতার ২ «» যাত্রী কল্যাণ পরিষদের মানববন্ধন : অনৈতিক পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান «» বাস মালিকদের আইনি সহায়তা দিবেন না আইনজীবীরা «» পড়ার টেবিল থেকে ডেকে নিয়ে হত্যা : বাবা ও দুই ছেলের যাবজ্জীবন কারাদণ্ড «» পরিবহন নৈরাজ্য রুখার প্রত্যয় : সুনামগঞ্জ যাত্রী অধিকার আন্দোলনের কমিটি গঠন «» হাওরে পোনা অবমুক্তকরণে নাটকীয়তা! «» ইউপি চেয়ারম্যান নূরুল হককে রিমান্ডে নেয়ার দাবি «» পরিবহন ধর্মঘটের প্রতিবাদ : সিলেটে গণঅনাস্থা প্রাচীর অনুষ্ঠিত

সুনামগঞ্জ-৪ আসন : বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করলেন আছপিয়া, জাকেরিন

স্টাফ রিপোর্টার :
আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর- বিশ্বম্ভরপুর) আসন থেকে বিএনপির দলীয় প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া ও সুনামগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরিন।
সোমবার বিএনপির চেয়ারপার্সন অ্যাড. ফজলুল হক আছপিয়ার পক্ষে মনোনয়ন ফরম তোলেন দলীয় নেতাকর্মীরা। পরে গতকাল সোমবারই মনোনয়ন ফরম জমা দেয়া হয়।
এদিকে প্রথম দিনেই মনোনয়ন ফরম সংগ্রহ করেন দেওয়ান জয়নুল জাকেরীন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অ্যাড. ফজলুল হক আছপিয়া বলেন, মনোনয়ন ফরম সংগ্রহ করে তা জমা দেয়া হয়েছে, মনোনয়নের ব্যাপারে আমি আশাবাদি। সুনামগঞ্জ সদর আসনটিতে বিএনপির দুর্গ বলা হয়, আমাকে মনোনয়ন দিলে সহজেই জয়লভা করবো।
দেওয়ান জয়নুল জাকেরিন জানান, শহীদ জিয়ার আদর্শ বুকে নিয়ে ১৯ দফা বাস্তবায়নে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পূনরুদ্ধারের আন্দোলনে নিজকে নিয়োজিত রেখেছি। আশা করি আশা করি দল আমাকে মনোনয়ন দিলে দু উপজেলার ভোটাররা এ আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী