1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২০

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে সড়ক দুর্ঘটনায় নারী সহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। দুর্ঘটনাটি জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের দারাখাই ব্রিজ নামক স্থানে ঘটে।
জানাযায়, বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ থেকে একটি যাত্রীবাহী মিনিবাস জগন্নাথপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। এ সময় দারাখাই ব্রিজ নামক স্থানে এসে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা লাগলে দুর্ঘটনা ঘটে। এতে গাড়ির চালক মইন উদ্দিন, গাড়ির যাত্রী ফজলুল হক, সুবল দেব, বিজয় দেব, দিলোয়ার হোসেন, আছলাম উদ্দিন, সুফিয়া বেগম, মনোয়ারা বেগম, সালেহা বেগম, রুহেল মিয়া, আবুল কালাম, দেলোয়ার মিয়া, আবু হানিফ, ফয়জুর মিয়া, আমিনুর রহমান, দিপক দেব সহ কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের মধ্যে ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।। অন্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডা. জনি নিশ্চিত করেন।
এ ব্যাপারে জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সভাপতি হাজী শাহ নিজামুল করিম ও মিনিবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক রেজন মিয়া বলেন, হঠাৎ গাড়ির চাকার পিন খোলে গেলে গাড়িটি নিয়ন্ত্রন হারায়। এ সময় চালক মইন উদ্দিন তার জীবন বাজি রেখে গাছের সাথে ধাক্কা লাগিয়ে গাড়িকে নিয়ন্ত্রন করেন। তা না হলে বড় ধরণের হতাহতের ঘটনা হতে পারতো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com