,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

দ. সুনামগঞ্জে আ. লীগ ও অঙ্গ সংগঠনের আনন্দ মিছিল


দ. সুনামগঞ্জ প্রতিনিধি ::

সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল একনেকে অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠন। সোমবার বিকেলে উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি তহুর আলীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মো. আতাউর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, মাওলানা আব্দুল কাইয়ূম, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিব হাসনাত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক স¤পাদক আব্দুল বাছিত সুজন, যুগ্ম সাধারণ স¤পাদক আবাব মিয়া, দপ্তর স¤পাদক দিলীপ তালুকদার, আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান আসাদ, জিএম সাজ্জাদুর রহমান, সমুজ আলী, জব্বর আলী, তেরাব আলী, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. আতাউর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার রাধা কান্ত তালুকদার, মুক্তিযোদ্ধা মসদ আলী, রবিন্দ্র কুমার তালুকদার, জেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষক লীগ নেতা ফয়জুর রহমান, আব্দুল হাই জায়গীরদার রাজ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, জুবেল আহমদ, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, যুবলীগ নেতা শাকির আহমদ, নুর আলম, আল মাহমুদ সোহেল, ইউপি সদস্য বদরুল ইসলাম, মকবুল হোসেন, দলিল লিখক সমিতির সাধারণ স¤পাদক নুর আলম প্রমুখ।
উল্লেখ, সুনামগঞ্জ মেডিকেল কলেজের ১ হাজার ১০৭ কোটি টাকার প্রকল্প রোববার একনেকে অনুমোদন প্রদানা করা হয়। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপির প্রচেষ্টায় প্রকল্পটি বাস্তবায়নের লক্ষ্যে ইতিমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইড় মৌজায় সুনামগঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের জন্য এ বছরের মার্চ মাসে ৩৫ একর জমি অধিগ্রহণের সিদ্ধান্ত হয়। এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ কোটি ২৮ লাখ ৫৯ হাজার টাকা। সুনামগঞ্জ সদর উপজেলার সুনামগঞ্জ-সিলেট মহাসড়ক ঘেঁষে মদনপুর-দিরাই সড়কের উভয় পাশেই সুনামগঞ্জ মেডিকেল কলেজের জমি অধিগ্রহণের সিদ্ধান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী