মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১০:৩৪ পূর্বাহ্ন

Notice :
«» সরকারি কর্মকর্তাকে অফিসে ঢুকে মারধর : যুব শ্রমিক লীগ নেতা গ্রেফতার «» স্কুলছাত্রীকে যৌন হয়রানি : উকিলপাড়া থেকে বখাটে আটক «» ৪শ’ বস্তা চাল জব্দ : গ্রেফতার ২ «» যাত্রী কল্যাণ পরিষদের মানববন্ধন : অনৈতিক পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান «» বাস মালিকদের আইনি সহায়তা দিবেন না আইনজীবীরা «» পড়ার টেবিল থেকে ডেকে নিয়ে হত্যা : বাবা ও দুই ছেলের যাবজ্জীবন কারাদণ্ড «» পরিবহন নৈরাজ্য রুখার প্রত্যয় : সুনামগঞ্জ যাত্রী অধিকার আন্দোলনের কমিটি গঠন «» হাওরে পোনা অবমুক্তকরণে নাটকীয়তা! «» ইউপি চেয়ারম্যান নূরুল হককে রিমান্ডে নেয়ার দাবি «» পরিবহন ধর্মঘটের প্রতিবাদ : সিলেটে গণঅনাস্থা প্রাচীর অনুষ্ঠিত

তাহিরপুরে সার বিক্রয়ে অনিয়মের অভিযোগে দুই দোকান বন্ধ করেছে প্রশাসন


তাহিরপুর প্রতিনিধি ::

তাহিরপুরে সার বিক্রয়ে অনিয়মের অভিযোগে দুটি দোকান বন্ধ করেছে তাহিরপুর উপজেলা প্রশাসন। মঙ্গলবার রাতে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট পূর্ণেন্দু দেবের নেতৃত্বে উপজেলার বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাট বাজারের হাফিজুর রহমানের মালিকানাধীন বিসিআইসি অনুমোদিত সার ও বিএডিসি অনুমোদিত বীজ ও সার ডিলার মেসার্স রোকিয়া এন্টার প্রাইজ ও একই মালিকের বালিজুরী ইউনিয়নের ডিলার আনোয়ারপুর বাজারের মেসার্স রাবেয়া এন্টারপ্রাইজ দুটি দোকান সাময়িক ভাবে বন্ধ করেছে উপজেলা প্রসাশন।
জানা যায়, দীর্ঘদিন যাবৎ প্রশাসনের নজর এরিয়ে সার বিক্রয়ে অনিয়ম করে আসছিল দুটি প্রতিষ্ঠান। খোঁজ নিয়ে জানা যায়, যে ডিলারগণ যে ইউনিয়নের ডিলারশীপ নিবেন শুধুমাত্র সে ইউনিয়নেই সার ও বীজ বিক্রয় ও মওজুদ করতে পারবেন। কিন্তু রাবেয়া ও রোকিয়া এন্টারপ্রাইজের মালিক তাহিরপুর উপজেলার ৫ নং বাদাঘাট উত্তর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নাগরপুর গ্রামের রইছ উদ্দিনের ছেলে হাফিজুর রহমান দীর্ঘদিন যাবৎ বালিজুরী ইউনিয়নের ডিলারশীপ নিয়ে উপজেলার বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাটেও নিয়ম বহিঃর্ভুত ভাবে সার বিক্রি করে আসছিল। এছাড়াও ভুয়া মাষ্টাররোল তৈরি করে সার বিতরণ দেখিয়ে তা চড়াদামে অন্যত্র বিক্রির অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতে প্রতিষ্ঠান দুটির রেজিষ্টার তদন্তের জন্য নিয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা । ষ্টক এবং বিতরণের হিসেব যাচাই না করা পর্যন্ত দোকান দুটি বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। এ ব্যাপারে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্ণেন্দু দেব বলেন, তার বিরুদ্ধে লিখিত অভিযোগ রয়েছে এসব অভিযোগের তদন্ত করতে দুটি দোকানের ষ্টক ও বিতরণ রেজিষ্টার আনা হয়েছে এবং এগুলি যাচাই বাছাই না হওয়া পর্যন্ত দোকান দুটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী