1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে সার বিক্রয়ে অনিয়মের অভিযোগে দুই দোকান বন্ধ করেছে প্রশাসন

  • আপডেট সময় বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮


তাহিরপুর প্রতিনিধি ::

তাহিরপুরে সার বিক্রয়ে অনিয়মের অভিযোগে দুটি দোকান বন্ধ করেছে তাহিরপুর উপজেলা প্রশাসন। মঙ্গলবার রাতে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট পূর্ণেন্দু দেবের নেতৃত্বে উপজেলার বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাট বাজারের হাফিজুর রহমানের মালিকানাধীন বিসিআইসি অনুমোদিত সার ও বিএডিসি অনুমোদিত বীজ ও সার ডিলার মেসার্স রোকিয়া এন্টার প্রাইজ ও একই মালিকের বালিজুরী ইউনিয়নের ডিলার আনোয়ারপুর বাজারের মেসার্স রাবেয়া এন্টারপ্রাইজ দুটি দোকান সাময়িক ভাবে বন্ধ করেছে উপজেলা প্রসাশন।
জানা যায়, দীর্ঘদিন যাবৎ প্রশাসনের নজর এরিয়ে সার বিক্রয়ে অনিয়ম করে আসছিল দুটি প্রতিষ্ঠান। খোঁজ নিয়ে জানা যায়, যে ডিলারগণ যে ইউনিয়নের ডিলারশীপ নিবেন শুধুমাত্র সে ইউনিয়নেই সার ও বীজ বিক্রয় ও মওজুদ করতে পারবেন। কিন্তু রাবেয়া ও রোকিয়া এন্টারপ্রাইজের মালিক তাহিরপুর উপজেলার ৫ নং বাদাঘাট উত্তর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নাগরপুর গ্রামের রইছ উদ্দিনের ছেলে হাফিজুর রহমান দীর্ঘদিন যাবৎ বালিজুরী ইউনিয়নের ডিলারশীপ নিয়ে উপজেলার বাণ্যিজিক কেন্দ্র বাদাঘাটেও নিয়ম বহিঃর্ভুত ভাবে সার বিক্রি করে আসছিল। এছাড়াও ভুয়া মাষ্টাররোল তৈরি করে সার বিতরণ দেখিয়ে তা চড়াদামে অন্যত্র বিক্রির অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতে প্রতিষ্ঠান দুটির রেজিষ্টার তদন্তের জন্য নিয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা । ষ্টক এবং বিতরণের হিসেব যাচাই না করা পর্যন্ত দোকান দুটি বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়। এ ব্যাপারে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্ণেন্দু দেব বলেন, তার বিরুদ্ধে লিখিত অভিযোগ রয়েছে এসব অভিযোগের তদন্ত করতে দুটি দোকানের ষ্টক ও বিতরণ রেজিষ্টার আনা হয়েছে এবং এগুলি যাচাই বাছাই না হওয়া পর্যন্ত দোকান দুটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com