,

Notice :

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

জগন্নাথপুর প্রতিনিধি::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, আসামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। তাই নির্বাচনে তৃণমূল থেকে নৌকাকে বিজয়ী করে আবারো আ.লীগ সরকারকে ক্ষমতায় বসাতে হবে। এ লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের মাঠ পর্যায়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন, তাঁর পক্ষেই কাজ করতে হবে। তবে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমার কাজে ও গুণে আমি আশাবাদী প্রধানমন্ত্রী আমাকেই নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠাবেন। আমি নৌকা নিয়ে আসলে আপনারা অতীতের মতো আবারো নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন।
শনিবার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদীশপুর ও কাদিপুর গ্রামের ৬০০টি পরিবারে পল্লীবিদ্যুৎ সংযোগের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু ও সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা।
কলকলিয়া ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিপক কান্তি দে দিপালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল মালিক, মুক্তিযোদ্ধা সম্পাদক কুতুব উদ্দিন, উপজেলা আ.লীগের সহ-প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আলী, বীর মুক্তিযোদ্ধা আবদুল হক, জেলা যুব লীগ নেতা আলাল হোসেন রানা, কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি নুরুল হক, যুব লীগ নেতা হারুন মিয়া, উপজেলা ছাত্র লীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সহ-সভাপতি কল্যাণ কান্তি রায় সানি, মুহিবুর রহমান লিটু, সায়মন হোসেন, সাধারণ সম্পাদক শাহ রুহেল আহমদ, প্রচার সম্পাদক সজিব রায় দুর্জয় প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী