1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে জাতীয় নির্বাচন নিয়ে গোলটেবিল

  • আপডেট সময় শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

সাইফ উল্লাহ::
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালগঞ্জে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। পিস প্রেসার গ্রুপ (পিপিজি) এর আয়োজনে ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের উদ্যোগে গতকাল শনিবার সকালে জামালগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে “সুষ্ঠু ও সহিংসতামুক্ত নির্বাচন: নাগরিক সমাজের ভাবনা” শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। দেশের ক্রমবর্ধমান অসহিষ্ণুতা, সহিংসতা ও উগ্রবাদীতা অতিক্রম করে একটি উদার, সহিষ্ণু, বহুত্ববাদী, নিরাপদ, মর্যাদাপূর্ণ, মুক্ত ও মানবিক সমাজ গড়ে তোলা ও এর লক্ষ্যে সুনামগঞ্জের জামালগঞ্জের বিভিন্ন রাজনৈতিক নেতাদের নিয়ে নির্বাচনী সহিংসতার বিরুদ্ধে জনগণকে উদ্বুদ্ধ করতে এ বৈঠক অনুষ্ঠিত হয়। ইউকে-এইড ও ইউএস-এইড এর সহযোগিতায় এবং দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ, ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল ও এশিয়া ফাউন্ডেশনের অংশিদারীত্বে বাস্তবায়িত “স্ট্রেংদেনিং পলিটিক্যাল ল্যান্ডস্কেপ ইন বাংলাদেশ (এসপিএল)” প্রকল্পের আওতায় অনুষ্ঠিত বৈঠকে উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতিয় পার্টির নেতৃবৃন্দসহ সমাজসেবক, সাংবাদিক, নাগরিক সংগঠন সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সদস্যগণ ও নির্বাচিত জনপ্রতিনিধিরা অংশ গহণ করেন।
সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও সুজন এর জামালগঞ্জ উপজেলার আহবায়ক মিসবাহ উদ্দিন এর সভাপতিত্বে ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর এসপিএল প্রকল্পের সিলেট অঞ্চলের আঞ্চলিক সমস্বয়কারী মোঃ মাহবুব হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জামালগঞ্জের উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক আব্দুল মন্নান তালুকদার, আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, মহিলা পরিষদের সভাপতি শেখ আয়শা, সুজন এর যুগ্ন আহবায়ক অঞ্জন পুরকায়স্থ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, কৃষকলীগের আহবায়ক আলী আমজাদ। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আলী আক্কাস মুরাদ, মারফত আলী, মাধবী রানী চৌধূরী, আবুলেইচ, নাজিম উদ্দিন, আনোয়ার হোসেন, সাংবাদিক মহসিন কবির প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com