1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রবাসীরা দেশের মুখ উজ্জ্বল করছেন- নাদের বখত

  • আপডেট সময় শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার :
জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক , সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র ও বর্তমান ফ্রান্সপ্রবাসী আওয়ামী লীগ প্রবাসী নেতা জসিম উদ্দিন ফারুককে সংবর্ধনা দিয়েছেন ষোলঘর এলাকাবাসী। শুক্রবার বিকেলে শহরের কাজির পয়েন্টের লতিফা কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা দেয়া হয়। ১ নং ওয়ার্ডের কাউন্সিল হোসেন আহমদ রাসেলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পৌর মেয়র নাদের বখত। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম সেফু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আবুল খায়ের, ব্যবসায়ী রুহেল আহমদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সাংগঠনিক সম্পাদক অ্যাড. আবুল হোসেন প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন, যুক্তরাজ্য প্রবাসী সাইফুল ইসল সোহাগ। প্রধান অতিথি’র বক্তব্যে নাদের বখত বলেন, ভোট একটি আমানত, পৌরবাসী ভোট দিয়ে আমাকে আমানত দিয়েছেন, এই আমানত আমার কাছে জমা আছে, পৌরসভার দরজা আপনাদের জন্য সব সময় খোলা। পৌরবাসীর সুখ দুঃখে আমি সবসময় পাশে আছি। তিনি বলেন, প্রবাসীরা বর্হিবিশ্বে ব্যবসা, রাজনীতি, নানা প্রসংশনীয় কাজ করে দেশের মুখ উজ্জ্বল করছেন, তাদের আয়ের উপর দেশের অর্থনীতির ভিত্তি দিন দিন মজবুদ হচ্ছে। সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন ফারুক স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ বিগত দিনগুলোতে আ.লীগের রাজনীতিতে রাজপথে সক্রিয় ছিলেন। বর্তমানে তিনি প্রবাসে থাকলেও শহরের মানুষ তাকে মনে রেখেছে এবং সংবর্ধনার মাধ্যমে এলাকাবাসী তাকে শ্রদ্ধা, ভালবাসা দেখিয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে জসিম উদ্দিন ফারুক বলেন, এলাকার মানুষ আমাকে যে ভালাবাসা দেখিয়েছে তাতে আমি আপ্লুত, আমি তাদের কাছে কৃতজ্ঞ। প্রবাসে থাকলেও আমার মন পড়ে থাকে দেশে, প্রবাসে বাংলাদেশের মুখ উজ্জ্বল করাই চিন্তায় সব কাজ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com