,

Notice :

জেলা ইউনিয়ন পরিষদ ফোরামের শোকসভায় বক্তারা : মোহাম্মদ আলী খান ছিলেন একজন সৎ মানুষ


স্টাফ রিপোর্টার ::

মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী খান-এর মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল করেছে জেলা ইউনিয়ন পরিষদ ফোরাম। বৃহস্পতিবার দুপুরে শহরের কাজীরপয়েন্টস্থ ফোরামের কার্যালয়ে এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা ইউনিয়ন পরিষদ ফোরামের সভাপতি কোরবান নগর ইউপি চেয়ারম্যান আবুল বরকতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পাথারিয়া ইউপি চেয়ারম্যান আমীনুর রশীদ আমীনের সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি গৌরারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফুল মিয়া, কোষাধ্যক্ষ রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই, সহ-সাধারণ সম্পাদক শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহামন জিতু, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মুকসেদ আলী, কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই মাস্টার, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর কালাম, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস প্রমুখ।
বক্তারা বলেন, মোহাম্মদ আলী খান ছিলেন একজন সৎ ও সাহসী মানুষ। তিনি কখনো অন্যায়ের কাছে মাথা নত করেননি। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে ইউনিয়ন পরিষদ ফোরাম অনেক দূর এগিয়ে গিয়েছিল।
বক্তারা ইউনিয়ন চেয়ারম্যানদের কিছু সমস্যার কথা তুলে ধরে আরো বলেন, আমরা স্ব স্ব ইউনিয়নে প্রতিপক্ষের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছি। প্রতিপক্ষরা ইউপি চেয়ারম্যানদের বিভিন্ন ষড়যন্ত্রমূলক মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে হয়রানি করছে। বক্তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
শোকসভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন কাঠইর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতি মো. সামছুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী