,

Notice :

জাসদের সম্মেলনে নাদের চৌধুরী : আগামী নির্বাচন হবে স্বাধীনতাবিরোধী চক্রের চিরবিদায়ের নির্বাচন


স্টাফ রিপোর্টার ::

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) দিরাই উপজেলা শাখা দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার দুপুরে উপজেলা গণমিলনায়তন হলে অনুষ্ঠিত হয়। উপজেলা শাখার সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দিরাই-শাল্লা আসনে জাতীয় সংসদে মনোনয়ন প্রত্যাশী আমিনুল ইসলাম আমিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের স্থায়ী কমিটির সদস্য, যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট অভিনেতা নাদের চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে নাদের চৌধুরী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক রাজনীতির লালনকারীদের চক্রের চিরবিদায়ের নির্বাচন। তিনি বলেন, ১৪দলীয় মহাজোটের প্রধান ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। কিন্তু দিরাইয়ের রাস্তাঘাটের চিত্র দেখে আমি হতাশ। ৩০ মিনিটের পথ ২ ঘণ্টায় আসতে হয়েছে। তা খুবই দুঃখজনক। আসন্ন নির্বাচনের আগেই মহাজোট সরকারের সভায় তা সংস্কারের দাবি তুলবেন বলে তিনি জানান।
তিনি বলেন, স্বাধীনতা বিরোধীচক্র বিএনপি-জামায়াত এখনো ষড়যন্ত্রের পথ খুঁজছে, এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। নাদের চৌধুরী বলেন, কতিপয় নেতাদের দুর্নীতি ও দলবাজির কারণে মহাজোট সরকারের উন্নয়ন যাতে বাধাগ্রস্ত না হয়, জাসদ এর প্রতিবাদ করে যাবে। দুর্নীতির প্রতিবাদ করতে গিয়ে যাতে বিএনপি সুযোগ না নিতে পারে সেদিকে জাসদ নেতাকর্মীদের লক্ষ রাখতে হবে।
সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা মোহাম্মদ আনোয়ারুল হক, সুনামগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক এনামুজ্জামান চৌধুরী, সহ সভাপতি একেএম ওয়াহিদুল ইসলাম কবির, সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন তুহিন, সাংগঠনিক সম্পাদক ফাহিম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, মুক্তিযোদ্ধা শফিকুর রহমান, লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল মোত্তালেব, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম আজাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী