,

Notice :

উন্নয়নের স্বার্থেই আ.লীগকে ক্ষমতায় আনতে হবে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

হোসাইন আহমদ ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার মানেই জনগণের সরকার, উন্নয়নের সরকার। এ সরকার জনগণের কথা চিন্তা করে বলেই গ্রামের প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত করে শহরে পরিণত করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে গরীব ও অসহায় মানুষের উন্নয়ন করে। বিএনপি ক্ষমতায় এলে লুটেপুটে খায়। তাই উন্নয়নের স্বার্থেই আ.লীগকে বার বার ক্ষমতায় আনতে হবে।
তিনি আরো বলেন, আগামী নির্বাচন আমাদের সন্নিকটে। অনেকেই রাতের আঁধারে আসবেন আপনাদের কাছে। বিভিন্ন সুন্দর সুন্দর কথা বলবেন। এদের থেকে সাবধান থাকতে হবে। এরা সাইবেরিয়ার পাখির মতো নির্বাচনের সময় আসে, আবার নির্বাচন হয়ে গেলে নিজ গন্তব্যে চলে যায়। তারা কখনো এলাকায় বসবাস করে না, গরীব দুঃখী মেহনতি মানুষের কষ্ট বুঝে না।
প্রতিমন্ত্রী এমএ মান্নান শনিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের বাবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাবনিয়া গ্রামের পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার কখনো লুটেপুটে খাওয়ার চিন্তা করে না। আওয়ামী লীগ সরকার গ্রামের মানুষের উন্নতি থেকে শুরু করে সারাদেশের মানুষের উন্নতির কথা চিন্তা করে। আর সরকার দেশ তথা গ্রামের হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যেই কাজ করছে।
বাবনিয়া গ্রামের প্রবীণ ব্যক্তি ও সাবেক মেম্বার আব্দুল কাদিরের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, পল্লী বিদ্যুতের এরিয়া পরিচালক ফরিদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন।
সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি ফয়জুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল ফয়েজ, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, আসাদুর রহমান আসাদ, জেলা কৃষক লীগের সদস্য সাব্বির আহমদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. সফিকুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর আলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী