,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

সুনামগঞ্জ-৫ আসনে জাপা’র মনোনয়ন চান অ্যাড. নাজমুল হুদা হিমেল


স্টাফ রিপোর্টার ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজেকে ঘোষণা দিলেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল মজিদ মাস্টারের পুত্র অ্যাড. নাজমুল হুদা হিমেল। তিনি জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও জাতীয় যুব সংহতির সাবেক সদস্য সচিব, তরুণ রাজনীতিবীদ এবং দীর্ঘদিন যাবৎ আইন পেশায় নিয়োজিত রয়েছেন।
অ্যাড. নাজমুল হুদা হিমেল বলেন, সুনামগঞ্জ-৫ আসনে আমার বাবা ১৯৯১ সালে জাতীয় পার্টির টিকেট নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এই আসনে আমার বাবা নির্বাচন করার কথা ছিল। কিন্তু হঠাৎ করে তিনি অসুস্থ হওয়ার কারণে নির্বাচন করতে যদি না পারেন তাহলে আমি এই আসন থেকে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছি। দলের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদের কাছে মনোনয়ন চাইব। আশাকরি দল আমাকে মনোনয়ন দিবে।
অ্যাড. নাজমুল হুদা হিমেল আরো বলেন, এই আসনে আমার বাবার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা এবং আমাদের ব্যক্তিগত ভোট ব্যাংক। তাছাড়া দলের ত্যাগী নেতাকর্মীরা চাইছেন জাতীয় পার্টির একজন যোগ্যপ্রার্থী। দলের নেতাকর্মী ও আমার বাবার অনুরাগীদের মন রক্ষা করতে আমাকে নির্বাচন করতে হবে। তাই ছাতক-দোয়ারাবাজার এই দুই উপজেলার জাতীয় পার্টির নেতাকর্মী, আত্মীয়-স্বজন-শুভাকাক্সক্ষী, আমার বাবার কর্মী-সমর্থক-অনুসারীদের নিয়ে আলোচনা করে নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণায় নামব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী