,

Notice :
«» সোমবার শহীদ সিরাজ লেকে ‘ইত্যাদি’র দৃশ্যায়ন «» জামালগঞ্জের দৌলতা ব্রীজ মরণ ফাঁদ «» রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন «» আয়কর মেলা সমাপ্ত : ৪ দিনে কর আদায় সাড়ে ১২ লক্ষ টাকা «» ‘নীলাদ্রি’ নয় শহীদ সিরাজ লেক নামে ‘ইত্যাদি’ অনুষ্ঠানে প্রচারের জন্য স্মারকলিপি «» নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ «» মুক্তিযুদ্ধের স্মৃতিসংরক্ষণ কর্মকে প্রবল ও বেগবান করুন «» কেন্দ্রের দিকে তাকিয়ে মনোনয়ন প্রত্যাশীরা «» নির্বাচনী মাঠ ফাঁকা : প্রার্থীরা ঢাকায়, উৎকণ্ঠা উত্তেজনায় কাটছে প্রতি মুহূর্ত «» প্রশাসনের উদ্যোগ : প্রার্থীদের নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ

দুর্গাপূজা উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে


সুনামকণ্ঠ ডেস্ক ::

দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব কামাল উদ্দিন আহমেদ। তিনি বলেন, সারাদেশের প্রত্যেকটি পূজাম-পে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তা বজায় থাকবে। দুর্গাপূজাকে কেন্দ্র করে যেকোনও ধরনের নাশকতা এবং অরাজকতা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর থাকবে।
বুধবার দুপুরে দুর্গাপূজার নিরাপত্তা বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে সচিব কামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে আয়োজিত আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়। সভাশেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান। এ সময় পুলিশের আইজিপি জাভেদ পাটওয়ারী, র‌্যাবের ডিজি বেনজির আহমেদ, আনসারের ডিজি মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ উপস্থিত ছিলেন।
সচিব বলেন, এ বছর সারাদেশে ৩০ হাজারেরও বেশি ম-পে সনাতন ধর্মাবলম্বীরা দুর্গাপূজা করবেন। প্রতিমা বানানো থেকে শুরু করে বিসর্জন পর্যন্ত নিরাপত্তা বাহিনীর পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবক বাহিনীর সদস্যরাও দায়িত্ব পালন করবে। বিসর্জনের দিনটি শুক্রবার হওয়ায় যাতে ধর্মীয় কোনও ধরনের ক্ল্যাশ সৃষ্টি না হয় এজন্য সতর্ক থাকা হবে এবং ওইদিন বেলা ৩টার পড়ে যেন প্রতিমা বিসর্জন দেওয়া হয় সেজন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী