1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে কমিউনিস্ট পার্টির সমাবেশ

  • আপডেট সময় বুধবার, ১২ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
দিরাই উপজেলায় গতকাল বুধবার বিকেলে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সমাবেশ হয়েছে। দিরাই পৌর শহরের থানা রোডে অনুষ্ঠিত এই সমাবেশে সুনামগঞ্জ-২ আসনে (দিরাই ও শাল্লা) সিপিবির প্রার্থীকে পরিচয় করিয়ে দেওয়া হয়।
এই আসনে কমিউনিস্ট পার্টির সম্ভাব্য প্রার্থী হিসেবে মাঠে কাজ করছেন দিরাই ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) ও দলের সদস্য নিরঞ্জন দাস খোকন। তিনি বেশ কিছুদিন ধরেই দিরাই ও শাল্লা উপজেলায় গণসংযোগ করছেন। গতকাল বুধবার সমাবেশে দলের প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে তাঁকে পরিচয় করিয়ে দেওয়া হয়।
কমিউনিস্ট পার্টির দিরাই শাখার নেতা দেবব্রত চৌধুরী দোলনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সভাপতিম-লীর সদস্য আবদুল্লাহ আল কাফি রতন। এ ছাড়াও বক্তব্য দেন জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনাম আহমেদ, দলের প্রার্থী নিরঞ্জন দাস খোকন, জেলা যুব ইউনিয়নের সভাপতি আবু তাহের, জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি শাহজালাল সুমন, বর্তমান সভাপতি তারেক চৌধুরী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল কাফি রতন বলেন, নির্বাচনের আগে সংসদ ভেঙে দিতে হবে। দেশের মানুষ দুই জোটের বাইরে বিকল্প শক্তিকে ক্ষমতায় দেখতে চায়। এই বিকল্প হচ্ছে দেশের কৃষক, শ্রমিক ও খেটেখাওয়া মানুষের সংগঠন কমিউনিস্ট পার্টি। তিনি আরো বলেন, আওয়ামী লীগ যে সব প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় গিয়েছিল তা পূরণ করেনি। তাদের নেতা-কর্মীরা এখন লুটপাটে ব্যস্ত। অন্যদিকে বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। জনগণের স্বার্থে তাদের কোনো কর্মসূচি নেই।
সম্প্রতিক ছাত্র আন্দোলনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, সরকারের প্রধান কথা দিয়ে কথা রাখেননি। কোটা সংস্কার আন্দোলনের সময় তিনি যে ঘোষণা দিয়েছিলেন সেটার বাস্তবায়ন এখনো হয়নি। একইভাবে নিরাপদ সড়ক আন্দোলনে থাকা শিক্ষার্থীদের প্রথমে প্রশংসা করলেও এখন তাদের নির্যাতন করা হচ্ছে। ইতিহাসের শিক্ষা হচ্ছে, ছাত্রসমাজের সঙ্গে বেইমানী করে কেউ কখনো ক্ষমতায় থাকতে পারেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com