1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই-মদনপুর সড়ক দ্রুত সংস্কার করুন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ উপজেলার আংশিক ও দিরাই-শাল্লার মানুষের জেলা ও বিভাগীর শহরের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম মদনপুর-দিরাই সড়কটি যান চলাচলের অযোগ্য দীর্ঘদিন থেকেই। সড়কটির বর্তমান অবস্থা এমন পর্যায়ে গেছে প্রতিনিয়তই সড়ক দুর্ঘটনা ঘটছে। আগস্ট মাসের শেষ দুই সপ্তাহে সড়কে প্রাণ হারিয়েছেন তিন জন। তাই অবিলম্বে সড়কটি সংস্কারের জন্য মানববন্ধন কর্মসূচি থেকে সদর-বিশ্বম্ভরপুরের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরের এমপি ও প্রতিমন্ত্রী এমএ মান্নান ও দিরাই-শাল্লার এমপি ড. জয়া সেনের সুদৃষ্টি কামনা করা হয়েছে।
সুনামগঞ্জ শহরে বসবাসরত দিরাই উপজেলার বাসিন্দাদের সংগঠন দিরাই উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০টায় সুনামগঞ্জ আদালত চত্বর এলাকায় এই মানববন্ধনের আয়োজন করা হয়।
দিরাই উপজেলা কল্যাণ সমিতির আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ূন মঞ্জুর চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাসুক আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকট দিলীপ কুমার দাস, সদস্য অ্যাডভোকেট মো. আবুল মজাদ চৌধুরী, অ্যাডভোকেট স্বপন কুমার দাস রায়, অ্যাডভোকেট শহিদুল হাসমত খোকন, অ্যাডভোকেট আবুল কাশেম, সাংবাদিক শাহজাহান চৌধুরী, একে কুদরত পাশা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com