1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮

দিরাই প্রতিনিধি ::
দিরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭-এর উদ্বোধন করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং উপজেলা প্রশাসন এই টুর্নামেন্টের আয়োজন করেছে। মঙ্গলবার দুপুরে দিরাই স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদুল আলমের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুর রহমান, দিরাই ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রদীপ কুমার দাস, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ।
বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান শিবলী আহমদ, রতন কুমার দাস তালুকদার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রুহুল আমিন, দিরাই পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, কাউন্সিলর ইধন মিয়া, এবিএম মাসুম প্রদীপ, সোহেল চৌধুরী, সবুজ মিয়া, দিরাই উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহজাহান সরদার, দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সর্দার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল মিয়া, কলেজ ছাত্রলীগের আহ্বায়ক শাওন আহমদ প্রমুখ। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় দিরাই পৌরসভা ও চরনারচর ইউনিয়ন পরিষদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com