,

Notice :

গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তির দাবি বিএনপি’র

বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালনের দিনে (১ সেপ্টেম্বর) জেলার ৯টি উপজেলায় বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা ও তাদের গ্রেফতারের ঘটনার নিন্দা জানিয়েছে বিএনপি। পাশাপাশি গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়েছে।
সুনামগঞ্জ জেলা বিএনপি প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের প্রস্তুতিকালে সুনামগঞ্জ জেলার ৯টি উপজেলায় একই সাথে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের গুরুত্ব পূর্ণ নেতৃবৃন্দের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মিথ্যা মামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও গ্রেফতারকৃত নেতৃবৃন্দের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেছেন জেলা বিএনপি’র সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ স¤পাদক নূরুল ইসলাম নূরুল।
বিবৃতিতে তারা বলেন, শান্তিপূর্ণভাবে দলের কর্মসূচি পালনের দিনে এমন নজির বিহীন মিথ্যা ও সাজানো মামলা দায়ের ও গ্রেফতার সুনামগঞ্জ জেলার ইতিহাসে এক কালো অধ্যায় ও বর্তমান সরকারের দমন নীতির বহিঃপ্রকাশ। তারা বলেন, সাধারণ জনগণের স্বতস্ফূর্ত অংশগ্রহণে ভীত হয়েই এই সরকার বাকশালি কায়দায় বিরোধী মতকে রুদ্ধ করতেই এমন মামলার আশ্রয় নিয়েছে। তারা আরও বলেন, জেল, জুলুম, মামলা ও গ্রেফতার করে বর্তমান স্বনির্বাচিত সরকার কোনভাবেই তাদের পতন ঠেকাতে পারবেনা। তারা অবিলম্বে নেতৃবৃন্দের বাসায় বাসায় পুলিশী তল্লাশি ও পরিবারের সদস্যদের প্রতি অসদাচরণ বন্ধের দাবি জানান। -সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী