1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

  • আপডেট সময় শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও সমবেত প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকেলে সুনামগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় ও মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে শহরের রামকৃষ্ণ আশ্রমে এই সভার আয়োজন করা হয়।
মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৫ম পর্যায়ের জেলা সহকারি প্রকল্প পরিচালক নীলাদ্রি সরকার-এর সভাপতিত্বে ও মনিটরিং কমিটির সদস্য সুবিমল চক্রবর্তী চন্দনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. আশুতোষ দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হারুন-অর-রশীদ, প্রফেসর পরিমল কান্তি দে, সদর উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহ, সিনিয়র এএসপি মাহবুবুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক যোগেশ্বর দাস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. বিমান রায়, শ্রীশ্রী জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিজয় তালুকদার বিজু, শিক্ষিকা মিনা পাল, জবা ঘোষ প্রমুখ।
আলোচনা সভা শুরুর আগে পবিত্র গীতা থেকে পাঠ করেন মন্দিরভিত্তিক শিক্ষা কার্যক্রম রামকৃষ্ণ আশ্রম কেন্দ্রের ছাত্রী ¯েœহা দাশ। পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
আলোচনা সভা শেষে সমবেত প্রার্থনা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com