1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২০২১ সাল নাগাদ বাড়ি পাবে দেশের সব ভূমিহীন পরিবার

  • আপডেট সময় বুধবার, ১১ জুলাই, ২০১৮

সুনামকণ্ঠ ডেস্ক ::
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আগামী ২০২১ সাল নাগাদ দেশের কোনো ভূমিহীন পরিবার গৃহহীন থাকবে না। সব ভূমিহীন পরিবারকে গৃহ নির্মাণ করে দেয়া হবে। তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করবে সরকার। সেই লক্ষ্য নিয়েই কাজ চলছে।
বুধবার দুপুরে সিংড়া উপজেলা পরিষদ মিলনায়তনে বন্যা ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরাদ্দকৃত ১০২ বান্ডল ঢেউটিন ও নগদ তিন লাখ ছয় হাজার টাকা উপজেলা প্রশাসনের উদ্যোগে ১০২টি দুস্থ পরিবারের মধ্যে বিতরণ করা হয়।
এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও, ভারপ্রাপ্ত) বিপুল কুমার।
এসময় প্রতিমন্ত্রী আরো বলেন, ভোটের আগে অতিথি পাখিরা এসে ভোট নেওয়ার জন্য সাধারণ মানুষের পা ধরেছেন, কিন্তু নির্বাচনে বিজয়ী হওয়ার পর তারা সাধারণ মানুষেরই ঘাড় ধরেছেন। ভোটের আগে ও পরে তাদের চরিত্রের কোনো মিল ছিল না। গত বছরের স্মরণকালের বড় বন্যাসহ কোনো প্রাকৃতিক দুর্যোগেও তাদের দেখা মেলেনি। গত বছর বন্যার সময় আমরা যেভাবে মানুষের পাশে থেকেছি, তা দেশের ইতিহাসে নজির সৃষ্টি হয়েছে। ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমরা (জনপ্রতিনিধি) কুরবানীও আশ্রয় কেন্দ্রে করেছি।
প্রতিমন্ত্রী এসময় দেশের উন্নয়ন, সুশাসন ও নিরাপত্তার স্বার্থে সবার প্রতি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com