,

Notice :
«» জেলা প্রশাসকের সাথে রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ «» সরকারি প্রতিষ্ঠানে সেবার মান আরো বৃদ্ধি করতে হবে : জেলা প্রশাসক «» জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে ভুল রিপোর্ট প্রদানের অভিযোগ «» কালনী নদী থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার «» স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল «» সরকারি কলেজের ৭৫ বছর পূর্তি উদযাপনে জরুরি সভা আজ «» দুর্গাপূজা উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে «» নতুন এমপিওভুক্তির আবেদন ৯৪৯৮, চলছে যাচাই-বাছাই «» দ্বিমুখী ক্ষতি থেকে অভিভাবকদের রক্ষা করুন «» টাঙ্গুয়ার হাওর : নৌ মালিক-চালকদের কাছে জিম্মি পর্যটকরা

হাওরে দুই নৌকার মুখোমুখি সংঘর্ষে আহত ২, নিখোঁজ ১

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের কাইঞ্জা হাওরে গত মঙ্গলবার রাতে মাছ ধরার কাজে জেলেদের ব্যবহৃত দুটি ইঞ্জিন চালিত নৌকার মুখোমুখি সংঘর্ষে শরীফ মিয়া (১৮) ও আব্দুল্লাহ (১৮) নামের দু’জন জেলে আহত হয়েছেন। দুর্ঘটনায় সময় নূর ছালিম (১৭) নামের এক জেলে নৌকা থেকে হাওরের পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়া ওই জেলের বাড়ি উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামে। সে ওই গ্রামের মুর্তুজ আলীর পুত্র।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জয়শ্রী ইউনিয়নের জয়শ্রী বাজার থেকে স্থানীয় ৭/৮জন জেলে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে মাছ বিক্রির জন্য উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। নৌকাটি রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নে কাইঞ্জা হাওরে এসে পৌঁছলে অপরদিক থেকে একই সময়ে একটি ইঞ্জিন চালিত জেলে নৌকা সেখানে আসলে ওই দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নূর ছালিম (১৭) নামের এক জেলে নৌকা থেকে হাওরের পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। একই সময় দুর্ঘটনায় শরীফ মিয়া ও আব্দুল্লাহ নামের দুজন জেলে আহত হন। আহত দু’জন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুরঞ্জিত তালুকদার বলেন, ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয় এলাকাবাসীর সহায়তায় নিখোঁজ হওয়া ওই জেলেকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী