,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

ঈদ সবার জন্য বয়ে আনুক খুশির বার্তা

ঈদ মানে আনন্দ। এই আনন্দ অন্যরকম তাৎপর্যে ম-িত আনন্দ। এই দিন জগৎজুড়া বিশাল মুসলিম উম্মার আনন্দের দিন। বিশেষ করে রমজানের এক মাস সংযম সাধনার পর মুসলমানদের জন্য এই আনন্দের দিনটি আল্লাহর পক্ষ থেকে নির্দিষ্ট করা বিশেষ একটি দিন। এই দিনের বিশেষত্ব এই যে, এই দিন ধনী-গরিব নির্বিশেষে সকলের আনন্দ করার দিন।
দেশে ধনী-গরিব নির্বিশেষে এই আনন্দ উপভোগ করার যথোপযুক্ত আয়োজন আমরা এখনো করে উঠতে পারিনি। ঈদের ক’দিন আগে পত্রিকায় সংবাদ পড়তে হয় : বেকার শ্রমিকরা মানবেতর জীবন যাপন করছেন, ঈদের আগে কাজ না পেলে তাদের ঈদের আনন্দ ম্লান হয়ে যাবে। বাংলাদেশে এমনি গরিব মানুষের সংখ্যা বোধ করি একেবারে কম নয়, যাদের ঘরে ঈদের আনন্দ করার জন্য যে আয়োজনের প্রয়োজন সেটা করার সামর্থ্য তাদের নেই। এই সব আর্থিকভাবে বিপন্ন মানুষের ভাগে ঈদের আনন্দ উপভোগের তওফিক বর্ষিত হোক। ঈদ সবার জন্য বয়ে আনুক খুশির বার্তা – এই কামনা করি। সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী