1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঈদ সবার জন্য বয়ে আনুক খুশির বার্তা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮

ঈদ মানে আনন্দ। এই আনন্দ অন্যরকম তাৎপর্যে ম-িত আনন্দ। এই দিন জগৎজুড়া বিশাল মুসলিম উম্মার আনন্দের দিন। বিশেষ করে রমজানের এক মাস সংযম সাধনার পর মুসলমানদের জন্য এই আনন্দের দিনটি আল্লাহর পক্ষ থেকে নির্দিষ্ট করা বিশেষ একটি দিন। এই দিনের বিশেষত্ব এই যে, এই দিন ধনী-গরিব নির্বিশেষে সকলের আনন্দ করার দিন।
দেশে ধনী-গরিব নির্বিশেষে এই আনন্দ উপভোগ করার যথোপযুক্ত আয়োজন আমরা এখনো করে উঠতে পারিনি। ঈদের ক’দিন আগে পত্রিকায় সংবাদ পড়তে হয় : বেকার শ্রমিকরা মানবেতর জীবন যাপন করছেন, ঈদের আগে কাজ না পেলে তাদের ঈদের আনন্দ ম্লান হয়ে যাবে। বাংলাদেশে এমনি গরিব মানুষের সংখ্যা বোধ করি একেবারে কম নয়, যাদের ঘরে ঈদের আনন্দ করার জন্য যে আয়োজনের প্রয়োজন সেটা করার সামর্থ্য তাদের নেই। এই সব আর্থিকভাবে বিপন্ন মানুষের ভাগে ঈদের আনন্দ উপভোগের তওফিক বর্ষিত হোক। ঈদ সবার জন্য বয়ে আনুক খুশির বার্তা – এই কামনা করি। সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com