1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে নবান্ন উৎসব পালিত

  • আপডেট সময় বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে নবান্ন উৎসব পালিত হয়েছে। নবান্ন উৎসব উদযাপন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের উদ্যোগে আমন ধান কর্তন, কৃষি সমাবেশ, পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন অনুষ্ঠান পালিত হয়।
বুধবার দুপুরে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের অপাসাধু গ্রামের হাওরে আমন ধান কর্তন ও কৃষি সমাবেশ অনুষ্ঠিত হয়। রাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা’র সভাপতিত্বে ও রাণীগঞ্জ ইউনিয়ন কৃষি উন্নয়ন সমিতির সভাপতি মাওলানা নিজাম উদ্দিন জালালী’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার।
বক্তব্য রাখেন রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ডা. ছদরুল ইসলাম, রাণীগঞ্জ ইউপি সদস্য আবুল কালাম, আম্বিয়া বেগম, সমাজকর্মী হুমায়ূন আহমদ তালুকদার, কৃষক প্রতিনিধি শাহী আহমদ, কামাল উদ্দিন প্রমুখ। এ সময় স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। এর আগে আনুষ্ঠানিকভাবে হাওরের জমিতে পাকা আমন কর্তনের উদ্বোধন করেন প্রধান অতিথি মুহাম্মদ মাসুম বিল্লাহ। সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com