1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট বলেছেন, ‘জীবন বীমার কথা শুনলে আগে মানুষ ভয় পেতো। কিন্তু এখন সে ভয় আর নেই। জীবনের সঞ্চয়ের জন্য ইন্স্যুরেন্স খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সুতরাং ইন্স্যুরেন্সকে আর ভয় না পেয়ে এর আওতায় আসতে হবে।’
সোমবার সকালে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সহকারী ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) তৌহিদ হোসেন বাবু’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকার প্রধান কার্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) হুমায়ুন কবীর স্বপন, উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) নকীব নজিবুল হক নজু, সাচনাবাজার ইউপি চেয়ারম্যান রেজাউল করিম শামীম ও তাহিরপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অমল কর।
বীমাকর্মী নুসরাত জাহানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মো. সেলিম মিয়া, মো. ফয়জুন নুর, ব্রজেশ রঞ্জন তালুকদার, জাহানারা বেগম, রোজি বেগম প্রমুখ।
আলোচনা সভা শেষে বীমাকর্মে বিশেষ অবদান রাখায় কর্মীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।
সভার শুরুতে ফুল দিয়ে অতিথিদের বরণ করেন ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির কর্মীবৃন্দ। এ সময় ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি জেলার বিভিন্ন উপজেলার নারী ও পুরুষ কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com