1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

  • আপডেট সময় সোমবার, ২৭ মার্চ, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের গাবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫০০জন দরিদ্র শিশু ও নারী- পুরুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেওয়া হয়েছে। গত রোববার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে গাবী আদর্শ যুব সংঘ নামের একটি সংগঠন এই চিকিৎসা সেবার আয়োজন করে। চিকিৎসা সেবা কর্মসূচির উদ্বোধন করেন গাবী গ্রামের বাসিন্দা ও মোহনগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ের উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মো. দুলা মিয়া।
রোগীদের চিকিৎসা সেবা দেন ময়মনসিংহের একটি ক্লিনিকের গাইনি চিকিৎসক শারমীন সুলতানা, মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শাহজাহান সিরাজ, আলমগীর হোসেন।
গাবী আদর্শ যুব সংঘের সভাপতি মো. দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক শওকত হোসেন জানান,আমরা গত সাত বছর ধরে সংগঠনের পক্ষ থেকে দরিদ্র নারী-পুরষদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করে আসছি। এটি হাওরবেষ্টিত উপজেলা। হাওর এলাকার মানুষজন নানাবিধ কারণে যথাযথ চিকিৎসা সেবা পান না। তাই কোনো সুনাম কুড়ানোর জন্য নয়, দরিদ্র মানুষদের কথা বিবেচনা করেই এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com